Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

তারেক রহমান লন্ডনে বসে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে -ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ১:৩৭ পিএম | আপডেট : ২:৩৫ পিএম, ১০ ডিসেম্বর, ২০১৮

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দন্ডিত পলাতক আসামী তারেক রহমানের নেতৃত্বে ঐক্যফ্রন্ট চলছে। তারেক লন্ডনে বসে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা (আইএসআই)’র সাথে ষড়যন্ত্র করছে। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকাস্থ পাকিস্তানের দূতাবাসে গোপন বৈঠক করেছে। এটা নির্বাচন ভন্ডুল করার ষড়যন্ত্র।
মন্ত্রী বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী একেবারে কম। ঐক্যফ্রন্টের নিজেদের সৃষ্ট বিরোধ বাইরে ছড়িয়ে পড়েছে। গুলশানে দফায় দফায় বিএনপি অফিসে হামলা হচ্ছে। মির্জা ফখরুলের গাড়িতে হামলা হয়েছে। মনোনয়ন বঞ্চিতরা বলছে, টাকা ফেরত দাও নইলে মনোনয়ন দাও। সে সে ক্ষেত্রে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট স্ব:স্থিতে আছে। আমি আগেই বলেছিলাম তারা (ঐক্যফ্রন্ট) সংকটে পড়বে। তারা মনোনয়ন বানিজ্য করেছে। তাই তারা বিদ্রোহী প্রার্থীদের থামাতে পারছেনা।
মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি জামায়াত এবার ক্ষমতায় এলে আওয়ামী লীগের নেতাকর্মীদের পালিয়ে বেড়াতে হবে। তাই সেই বিভীষিকার যুগে মানুষ ফিরে যেতে চায়না। দেশের জনগন আমাদের সাথে আছে। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই, কোন অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না। নির্বাচন নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে জনগণ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট প্রার্থীদের বিপূল ভোটে জয়ী করবে।
মন্ত্রী ওবায়দুল কাদের আজ (সোমবার) দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। এসময় জেলা আওয়ামী লীগ সভাপতি ও সূবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও একরামুল করমি চৌধুরী এমপি, নোয়াখালী পৌরসভা মেয়র সহিদ উল্লা খান সোহেল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Nadim ahmed ১০ ডিসেম্বর, ২০১৮, ৩:২৬ পিএম says : 0
    Beta shudhu fao kotha bolo kano?
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১০ ডিসেম্বর, ২০১৮, ৪:২৪ পিএম says : 0
    Apni khomotashin doler GS kintu apnar mukhe eai dhoroner mittha kotha shova paina.Apni ja bolsen pagoleo bishshash korbena shusto manushto doorer kotha...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ