Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গৃহবধূকে হত্যার অভিযোগ : স্বামী পলাতক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামের শুভপুর ইউনিয়নের ধনিজকরা গ্রামে ঘুমের মধ্যে এক সন্তানের জননীকে হত্যার পর পালিয়েছে পাষন্ড স্বামী। নিহতের নাম আয়েশা আক্তার (২৫)। তিনি চৌদ্দগ্রাম পৌরসভার বীরচন্দ্রনগর গ্রামের শাহ আলমের ছেলে শাকিল মিয়ার স্ত্রী। গতকাল রোববার তথ্যটি নিশ্চিত করেছেন থানার উপ-পরিদর্শক মোঃ জাহিদুল হক। তিনি জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, তিন বছর আগে বিয়ের পর থেকে শাকিল প্রায়ই ধনিজকরা গ্রামে শ্বশুড় বাড়িতে থাকতো। দীর্ঘদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া চলছিল। শনিবার রাতে বাকবিতন্ডার জের ধরে শাকিল আয়েশাকে বেদম মারধর করে। এক পর্যায়ে ঘুমের মধ্যে আয়েশাকে হত্যা শেষে পালিয়ে যায় স্বামী শাকিল। সকালে পরিবারের লোকজন ঘুম থেকে উঠে কোন সাড়া শব্দ না পেয়ে রুমে গিয়ে দেখে-আয়েশার লাশ পড়ে রয়েছে এবং স্বামী শাকিল নেই। নিহত আয়েশা এক মেয়ে সন্তানের জননী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ