Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ড. শামছুল হকের মনোনয়নের দাবিতে ফরিদগঞ্জে সংবাদ সম্মেলন

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে বর্তমান সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়াকে দলীয় মনোনয়ন দেয়ার দাবিতে ফরিদগঞ্জ উপজেলা আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সংবাদ সম্মেলন করেছে। গতকাল রোববার সকালে স্থানীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আ.লীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী। লিখিত বক্তব্যে তিনি বলেন, বর্তমান সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার নেতৃত্বে ফরিদগঞ্জে গত ১০ বছরে বিশেষ করে বিগত ৫ বছরে ফরিদগঞ্জে উন্নয়নের সাথে সাথে আ.লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠন এক ও ঐক্যবদ্ধ হয়েছে। তাই ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়াকে দলীয় মনোনয়ন প্রদান করলে উপজেলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মহিলালীগ, যুব মহিলা লীগসহ সকল সংগঠন রক্তের বিনিময়ে হলেও এ আসনটি উপহার দেয়ার অঙ্গিকার করছি।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, উপজেলা আ.লীগের সাবেক সভাপতি আব্দুর রব বিএসসি, বর্তমান যুগ্মসম্পাদক আরিফুর রহমান আজাদ, যুব লীগের যুগ্মআহ্বায়ক মহিউদ্দিন ভূঁইয়া ইরান, ছাত্র লীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি নাজমুন নাহার অনি, যুব মহিলা লীগের সভাপতি রাজিয়া সুলতানা , পৌর ছাত্র লীগের সভাপতি আলমগীর পাটওয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ