Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীসহ বিভিন্ন স্থানে জামায়াতের বিক্ষোভ

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জামায়াতের আমির মাওলানা মতিউর রহমান নিজামীর রিভিউ খারিজ করে মৃত্যুদণ্ড বহাল রাখার প্রতিবাদে রাজধানীর বিভিন্ন স্থানে তাৎক্ষণিক বিক্ষোভ করেছে জামায়াত-শিবির নেতাকর্মীরা।
মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ড বহাল রাখার প্রতিবাদে আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় রাজধানীর উত্তর বাড্ডায় বিক্ষোভ করেছে জামায়াত-শিবির নেতাকর্মীরা।
জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ড. রেজাউল করিমের নেতৃত্বে বিক্ষোভে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াত নেতা সালাহউদ্দিন, নেয়ামুল করিম, সাইফুল ইসলাম, ড. আহসান হাবিব ও জিল্লুর রহমান প্রমুখ।
এদিকে জামায়াতের আমির মাওলানা মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ড বহাল রাখার প্রতিবাদে রাজধানীর মিরপুরে তাৎক্ষণিক বিক্ষোভ করেছে জামায়াত-শিবির নেতাকর্মীরা।
আজ বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে তারা এ বিক্ষোভ করে।
এসময় মিরপুর অঞ্চলের জামায়াত-শিবিরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অপরদিকে দলের আমির মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ড বহাল রাখার প্রতিবাদে রাজধানীর মোহাম্মদপুরে তাৎক্ষণিক বিক্ষোভ করেছে জামায়াত-শিবির নেতাকর্মীরা।
আজ বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে তারা এ বিক্ষোভ করে।
বিক্ষোভে মোহাম্মদপুর জোন জামায়াতের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বাংলাদেশ জামায়াতে আমির ও সাবেক মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় বহালের প্রতিবাদে সাভারে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করেছে ছাত্রশিবির।
আজ বৃহস্পতিবার সাভারে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করে ইসলামী ছাত্রশিবির ঢাকা জেলা উত্তর শাখা। বিক্ষোভ মিছিলে নেতৃত্বদেন ছাত্রশিবিরের জেলা সভাপতি আবদুল কাদের ।
বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রকল্যান সম্পাদক আবদুর রহমান, সাবেক ছাত্রনেতা ফজল আহম্মদ, শিবির নেতা নাহিদ আল হাসান প্রমুখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ