Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পল্লবীতে শ্রমিকের লাশ মুগদায় যুবক হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজধানীর মুগদায় ছুরিকাঘাতে কালাম (৩৮) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। অন্যদিকে পল্লবীতে একটি নির্মাণাধীন ভবনের বাথরুম থেকে সুজন (১৮) নামে এক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কালাম হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ শাহ আলম নামে একজনকে গ্রেফতার করেছে।
আইন-শৃংখলা বাহিনী সূত্রে জানা গেছে, গতকাল দুপুর সোয়া ১টার দিকে মুগদার মান্ডা মুনখা বাজার এলাকায় কালামকে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে মুগদা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কালামকে মৃত ঘোষণা করেন। মুগদা থানার ওসি প্রলয় কুমার শাহ জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অন্যদিকে শুক্রবার সন্ধ্যায় পল্লবী সেকশন ১০, বøক-এ, রোড ৪, বাড়ি নম্বর ৬’র একটি নির্মাণাধীন ভবনের বাথরুম থেকে সুজন (১৮) নামে এক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পল্লবী থানার ওসি নজরুল ইসলাম জানান, একটি নির্মাণাধীন ভবনে কাজ করতো সুজন মিয়া। ওই ভবনের সাততলার বাথরুমের দরজা ভেঙ্গে গলায় ফাঁস অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। ময়না-তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ