Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

চূড়ান্ত মনোনয়নে কেশবপুরে বইছে নির্বাচনী আমেজ

কেশবপুর (যশোর) থেকে মোঃ রূহুল কুদ্দুস | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

যশোর-৬ কেশবপুরে মহাজোটের প্রার্থী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক ও ঐক্যোফ্রন্টের উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন আজাদের মনোনয়ন চূড়ান্ত তালিকায় প্রকাশের সাথে সাথে সর্বত্র নির্বাচনী আমেজ শুরু হয়েছে।
সরকারি দলের প্রার্থী সবসময় সুযোগ সুবিধা বেশি পেয়ে আসছিলেন। এক বছর আগ থেকে প্রতিমন্ত্রী উপজেলা জুড়ে প্রচার কার্যক্রম চালিয়ে আসছিলেন। সর্বশেষ মনোনয়ন পেয়েই কেশবপুরের ব্যবসায়ী সমাজের সাথে, শিক্ষক সমাজের সাথে, ঘের ব্যবসায়ীদের সাথে, সাংবাদিকদের দলীয় কার্যালয়ে ডেকে নিয়ে সিরিজ বৈঠক করেছেন। এসময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, সাংবাদিক কামরুজ্জামান হোসেন, সাংবাদিক এস আর সাঈদ।

এদিকে গত শুক্রবার সন্ধ্যায় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসাবে বিএনপি নেতা আবুল হোসেন আজাদের নাম প্রচারের সাথে সাথে উপজেলা জুড়ে বিএনপি শিবিরে নির্বাচনী ঢেউ আছড়ে পড়ে। শহরের চায়ের দোকান থেকে অজপাড়া গায়ের ছোট ছোট মোড়ের দোকানেও নেতা-কর্মিদের নড়ে চড়ে বসতে দেখা গেছে। ঐক্যফন্ট্রের নেতা-কর্মিদের কৌশল হিসাবে পুলিশে হয়রানী ধেকে নিজেদের বাঁচাতে নিরব থাকার কৌশল বেছে নিয়েছিল।
দলের দায়িত্বশীল নেতাদের সাথে কথা বলে জানা যায়, সরকারি দল ও পুলিশের আচরণের উপর নজর রেখে ভোটের কার্যক্রম পরিচালনা করবে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ