Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

হাজীগঞ্জে ট্রাক্টর চাপায় যুবক নিহত

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : জেলার হাজীগঞ্জ উপজেলায় ট্রাক্টর চাপায় মো. রুবেল হোসেন (৩০) নামের যুবক নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে হাজীগঞ্জ বাজারের ডিগ্রি কলেজ রোডস্থ ডাকাতিয়া নদীর পাড় সংলগ্ন বালু মহালে এই দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল হোসেন বালু মহাল মেসার্স ইকবাল ট্রেডার্সের ম্যানেজার হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন। সে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরপলকন এলাকার হাবীবপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শী শহীদ মিয়া বলেন, বালু ভর্তি করার সময় ট্রাক্টর ও বেকুরের মাঝখানে পড়ে রুবেল গুরুতর আহত হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. শাহজাহান ভূঁইয়া জানান, ট্রাক্টর ও বেকুরটি জব্দ করা হয়েছে। পরে দুই পক্ষের সমঝোতার মাধ্যমে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ