Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ : বাবা গ্রেপ্তার

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ায় প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগ ওঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় ভেড়ামারা থানায় মামলা হলে পুলিশ অভিযুক্ত খোরশেদুল আলমকে গ্রেপ্তার করেছে।
আজ বৃহস্পতিবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।
কুষ্টিয়া ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর আলম খন্দকার জানান, গত মঙ্গলবার রাতে উপজেলার ধরমপুর ইউনিয়নের ধরমপুর গ্রামের প্রতিবন্ধী মেয়েটির বাবা খোরশেদুল আলমকে স্থানীয়রা মারধর করার পর ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
পরে বুধবার মেয়েটির ভগ্নীপতি আশরাফ আলী তার শ্বশুরকে (খোরশেদুল আলম) আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।
তিনি আরো জানান, বাবা জোর করে মেয়েটির সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপন করলে সে গর্ভবতী হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী ধর্ষক বাবাকে আটক করে মারধর করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। পরে মামলা দায়ের হলে পুলিশ তাকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করে।
আজ বৃহস্পতিবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তাপস কুমার সরকার।
তিনি জানান, প্রাথমিক তদন্তে মনে হয়েছে মেয়েটির সঙ্গে অনৈতিক কার্যকলাপ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বিষয়টি পরিষ্কার হবে। মেয়েটি মানসিক প্রতিবন্ধী বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ