Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খালিয়াজুরীতে ঝগড়া থামাতে গিয়ে গৃহবধূর মৃত্যু

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : জেলার খালিয়াজুরী উপজেলার চাকুয়া ইউনিয়নে প্রতিবেশীর ঝগড়া থামাতে গিয়ে শ্যামা বেগম (৫৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।
বুধবার রাত ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। নিহত শ্যামা বেগম একই ইউনিয়নের লেপসিয়া বাজারের লঞ্চঘাট এলাকার মৃত জালো মিয়ার স্ত্রী।
পুলিশ জানায়, সন্ধ্যায় প্রতিবেশী বাবুল মিয়া ও তার স্ত্রী ইছমত আরার মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তাদের ঝগড়া মারামারিতে রূপ নেয়। বিষয়টি টের পেয়ে তাদের ঝগড়া থামাতে এগিয়ে যান শ্যামা বেগম। এ সময় বটির কোপে আহত হন তিনি। আহত অবস্থায় উদ্ধার করে শ্যামাকে প্রথমে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে তাকে নেওয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা শ্যামাকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করে খালিয়াজুরী থানার ওসি শওকত আলী জানান, এ ঘটনায় ইছমত আরাসহ চারজনকে আটক করেছে পুলিশ। আটক বাকিরা হলেন- ইছমত আরা’র বাবা মঞ্জুর আলী,ভাই আনোয়ার হোসেন ও স্বামী বাবুল মিয়া। নেত্রকোনা জেলা পুলিশ সুপার জয়দেব চৌধুরী বলেন, এ বিষয়ে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ