Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আলহাজ সুলতান আহমেদ খানের প্রার্থিতা বহাল

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঢাকা-৩ আসনের ইসলামী আন্দোলনের প্রার্থী আলহাজ সুলতান আহমেদ খানের প্রার্থিতা নির্বাচন কমিশনে অবশেষে বহাল রাখা রয়েছে। গতকাল শুক্রবার নির্বাচন কমিশনে আপিল শুনাননি শেষে তার প্রার্থিতা বৈধ ঘোষণা করে বহাল রাখা হয়। ঢাকা-৩ আসনের ইসলামী আন্দোলনের প্রার্থী আলহাজ সুলতান আহমেদ খান তার প্রার্থিতা বহাল রাখার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি ঢাকা-৩ আসনের সহকারী রিটার্নিং অফিসার কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভ‚মি) মতিউর রহমান শামীমের কাছে নির্দিষ্ট সময়ের মধ্যেই তার মােনানয়পত্র জমা দিয়েছিলেন। গত ২ ডিসেম্বর ঢাকা জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের অফিস কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে তার মনোনয়নপত্রের গ্যারান্টারের ব্যাংক ঋণখেলাপির অভিযোগে মনোনয়নপত্রটি বাতিল ঘোষণা করা হয়। পরে তিনি ওই গ্যারান্টারের ব্যাংক ঋণ পরিশোধ করে নির্বাচন কমিশনে আপিল করেন। ইসলামী শ্রমিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপিত ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা কমিটির সভাপতি আলহাজ সুলতান আহমেদ খানের প্রার্থিতা নির্বাচন কমিশনে আপিলে বহাল হওয়ায় নেতাকর্মীরা এখন শস্তি ফিরে পেয়েছেন। এ ব্যাপারে আলহাজ সুলতান আহমেদ খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মনোনয়নপত্রে আমি যাকে গ্যারান্টার হিসেবে তার নাম দিয়েছিলাম, সে ব্যাংক ঋণখেলাপি ছিল। কিন্তু আমি এই বিষয়টি জানতাম না। মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে ঘটনাটি আমি জানতে পারি। পরে ওই ব্যক্তির ব্যাংক ঋণ দ্রুত পরিশোধ করে আমি নির্বাচন কমিশনে আপিল করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ