Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নালিতাবাড়ি সীমান্তে প্রতিবন্ধী যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুর জেলার নালিতাবাড়ি সীমান্তে ১ বাংলাদেশী বুদ্ধি প্রতিবন্ধী যুবককে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় ভারতীয়রা। নিহত যুবকের নাম রফিকুল ইসলাম (২৫)। সে সীমান্তবর্তী নালিতাবাড়ির কালাকুমা গ্রামের আব্দুর রহিমের পুত্র।গতকাল বুধবার দুপুরে নিহত যুবকের লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, কালাকুমা গ্রামের ওই বুদ্ধি প্রতিবন্ধী যুবক গত সোমবার থেকে নিখোঁজ ছিল। পরে তারা বিষয়টি বিজিবি ক্যাম্পে জানালে বিজিবি বিএসএফ কে অবগত করেন। বিএসএফ প্রথমে অস্বীকার করলেও পরে আজ দুপুরে বিজিবিকে জানায় যে, ভারতীয় সীমান্তে একটি অজ্ঞাত লাশ উদ্ধার করে ভারতীয় পুলিশ। পরে লাশের ছবি দেখে তার পরিবার সনাক্ত করে।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল ওয়ারিশ মোবাইলে জানান, লাশ হস্তান্তরের পর বুঝতে পারবো কিভাবে তার মৃত্যু হয়েছে।আজ বৃহস্পতিবার ভারতীয় বিএসএফ বিজিবির কাছে লাশ হস্তান্তর করবে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ