Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিআরটিসি ডিপোতে সন্ত্রাসীদের হামলায় চালক আহত : আটক ২

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বগুড়া বিআরটিসি বাস ডিপোতে সশস্ত্র অবস্থায় প্রবেশ করে ডিপো ম্যানেজারের কাছে চাঁদার দাবিতে তাকে হুমকি-ধামকি দেয়ার প্রতিবাদ করায় তাদের হাতে প্রহৃত হয়ে মারাত্মকভাবে আহত হয়েছে বাসচালক বাবু মিয়া (৩৭ )। সশস্ত্র চাঁদাবাজরা বাবু মিয়াকে মেরে রক্তাক্ত করে ফেলে যাওয়ার সময় তার কাছে বিআরটিসির রাজস্বের ৯৬ হাজার ৫০০ টাকা, একটি দামি মোবাইল ফোন ও হাতঘড়ি ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পরপরই আহত ও রক্তাক্ত বাবু মিয়াকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এই ঘটনায় বুধবার রাতেই বগুড়া সদর থানায় ডিপো ম্যানেজারের নির্দেশে আহত বাবু একটি অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযুক্ত মিল্টন (৩০ ) ও মুন (৩৫ ) বগুড়া সদর ফাঁড়ির পুলিশ আটক করেছে।

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান ঘটনার সত্যতা ও দুজনকে আটকের বিষয়টি স্বীকার করে জানান, তাদেরকে আইনি প্রক্রিয়ার মাধ্যমে কোর্টে চালানের ব্যবস্থা নেয়া হচ্ছে। এদিকে বিআরটিসির ডিপো ম্যানেজার মফিজ উদ্দিন বলেন, বিআরটিসির ডিজিএম আপারেশন আলীর নির্দেশে বগুড়া ডিপোতে বহিরাগতদেও প্রবেশ বন্ধের পদক্ষেপ নেয়ার প্রেক্ষিতে গত কিছুদিন ধরে একদল চাঁদাবাজ ও সন্ত্রাসী বিভিন্নভাবে তাকে ও তার সহকর্মীদের হুমকি-ধামকি দিয়ে আসছিল। বুধবার রাতের সন্ত্রাসী হামলাটিও ওই ঘটনার জেরেই ঘটেছে বলে জানান তিনি। এদিকে একজন মন্ত্রীর পিএস পরিচয়দানকারী জনৈক আনোয়ার হেসেন আটককৃতদের থানা থেকে ছেড়ে দিতে জোর সুপারিশ করছেন বলে অভিযোগ উঠেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ