Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নির্বাচনে ইসলাম বিরোধীদের বয়কট করতে হবে

বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ১:২৯ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইসমাঈল নূরপুরী বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের কর্তব্য সৎ ও যোগ্য প্রার্থীদেরকে ভোট প্রদান করা। সমাজের প্রতিটি স্তর থেকে অসৎ-অযোগ্য ও দুর্নীতি পরায়ণ এবং ইসলাম বিরোধীদের বয়কট করতে হবে। নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ও সততার পরিচয়ে উত্তীর্ণ হতে হবে। দেশ জাতি ও ইসলামের সাথে গাদ্দারী করে কেউই রেহাই পায়নি। ভবিষ্যতেও পাবে না। তিনি আরো বলেন, টঙ্গীর ইজতেমা মাঠে বিতর্কিত সাদ পন্থিরা হাজার হাজার তাবলীগী সাথি, মাদরাসার শিক্ষক ও ছাত্রদেরকে মারাত্মকভাবে আহত করেছে। পরিকল্পিত এ হামলার সুষ্ঠু বিচার করতে হবে এবং আহতদের পাশে দাঁড়াতে ঈমানদার তাওহীদি জনতার প্রতি আহ্বান জানান। তিনি গতকাল বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

সংগঠনের মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় বৈঠকে আরো উপস্থিত ছিলেন, যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা কুরবান আলী, মুফতী হাবীবুর রহমান, মুফতী শরাফত হোসাইন, বায়তুলমাল সম্পাদক মাওলানা মাহবুবুল হক, বায়তুলমাল ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা এনামুল হক নূর, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, নির্বাহী সদস্য মুহাম্মদ সাহাবুদ্দীন, মুহাম্মদ আব্দুর রহীম, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন খান প্রমুখ



 

Show all comments
  • hossain jahangir ৬ ডিসেম্বর, ২০১৮, ৯:০৬ এএম says : 0
    thank you khelafat majlis
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ