Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আব্বাসের মনোনয়ন বাতিল চেয়ে মেননের আপিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ৪:২৮ পিএম
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৮ আসনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের মনোনয়নপত্র বাতিল করার জন্য নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছেন সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন। বুধবার (০৫ ডিসেম্বর) দুপুরে নির্বাচন ভবনে রাশেদ খান মেননের পক্ষে আবেদনটি জমা দেন আইনজীবী জিয়াদ আল মালুম।
 
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য ঢাকা-৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়ে বৈধতা পেয়েছেন মির্জা আব্বাস। একই আসন থেকে মহাজোট মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচন করবেন রাশেদ খান মেনন।
 
মেননের আইনজীবী জিয়াদ আল মালুম সাংবাদিকদের বলেন, হলফনামায় তথ্য গোপন করার অভিযোগে মির্জা আব্বাসের প্রার্থিতা বাতিল চেয়ে রাশেদ খান মেননের পক্ষে নির্বাচন কমিশনে আপিল করা হয়েছে।


 

Show all comments
  • Nannu chowhan ৫ ডিসেম্বর, ২০১৮, ৫:৫১ পিএম says : 0
    Keno menon shheb oponentke voy pan naki?shoto shoto koti taka 10 bosre banaiasen ekhon ki oponentkeo nirbachon theke shoraia dete chan, apnar ki eaktuo bibeke baje na?
    Total Reply(0) Reply
  • রিপন ৫ ডিসেম্বর, ২০১৮, ৭:১৮ পিএম says : 0
    মেনন চুপ থাকলে ধরে নিতাম - ওই বাতিল মড়কের উৎসমূল শুধুমাত্র তালপাতার সেপাই বেহুদা কমিশন; জাতিতে সংক্রমণ ছড়াচ্ছে সেখান থেকেই। কিন্তু কমিশনের শুনানী, রায়, - এসবের ফায়সালা ৬ ডিসেম্বরে শেষ হবার আগেই, আজ ৫ ডিসেম্বর আগ বাড়িয়ে মেনন যখন আপিল করছে তারই প্রতিদ্বন্দ্বীর বাতিল অবস্থা বহাল রাখার জন্যে, তখন বুঝতে আর বাকি থাকে না - বাতিল-পাতিল খেলার নেপথ্যে কলকাঠি নাড়ছে উৎসুক সরকারপক্ষীয়রা তালপাতার সেপাই বেহুদা কমিশন বেহুদা হাত-পা ছুঁড়ছে, উৎকট বিশ্রী মুখভঙ্গি আর মিথ্যা খিস্তিখেউড় আউড়ে চলেছে কেবলমাত্র নেপথ্যের কলকাঠি নাড়নেওয়ালা সরকারপক্ষীয়দের মর্জিমাফিক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ