Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গাবতলীতে ঘর ভাঙচুর ও জমি দখল

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বগুড়ার গাবতলী নেপালতলী পূর্বপাড়া গ্রামে দিনমজুর শাহজাহান ও সাহেব আলীর বসতবাড়িতে হামলা চালিয়ে ঘর ভাঙচুর ও জোরপূর্বক জমি দখল করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে গত রোববার নেপালতলী পূর্বপাড়া গ্রামে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা যায়, দীর্ঘ দিন ধরে শাহজাহান ও সাহেব আলীর সাথে একই গ্রামের প্রতিপক্ষ মৃত রেজাউল করিম আছালতের ছেলে শফিকুল ইসলামের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এমনকি শাহজাহান ও সাহেব আলীর সঙ্গে প্রতিপক্ষ শফিকুলের মধ্যে ছয় একর ৯৩ শতক জমি নিয়ে বণ্টননামা একটি মামলা আদালতে বিচারাধীন।

এর জের ধরে গত রোববার সকাল ১১টায় সময় প্রতিপক্ষ শফিকুল, মাসুদ, মতি, রঞ্জু, ভুষ্টাসহ ১০-১৫ জন ধারালো চাকু, সাবল-রড় ও লাঠিসোটা নিয়ে দলবদ্ধ হয়ে দিনমজুর শাহজাহান ও সাহেব আলীর ৯৯৫/৯৯৬ দাগে ১৬ শতক বাড়ির জমি ওপর হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে। এ সময় প্রতিপক্ষ দুটি টিনশেড ঘর, আসবাপত্র ভাঙচুর ও প্রয়োজনীয় কাগজপত্র লুটপাট করে নিয়ে যায়। এতে করে দিনমজুর শাহজাহান ও সাহেব আলীর প্রায় পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গাবতলী মডেল থানার ওসি মো. সেলিম হোসেন জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ