Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আগুনে পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি

ঠাকুরগাঁও সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঠাকুরগাঁও সদর উপজেলার ৪ নম্বর বড়গাঁও ইউনিয়নের চামেশ্বরী গ্রামে আগুনে পুড়ে ১২টি পরিবারের বাড়িঘর ভস্মীভূত হওয়ার ঘটনা ঘটে।
জানা যায়, গত রোববার সন্ধ্যায় কিশমত চামেশ্বরী গ্রামের নাজিরের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলীহান শিখা আশেপাশের ঘরে ছড়িয়ে পড়লে ধানের পোয়াল, হাঁস-মুরগি, আসবাবপত্রসহ অন্যান্য সামগ্রী পুড়ে ছাই হয়ে যায়। পরে গ্রামবাসী এসে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের দল এসে আগুন নিভিয়ে ফেলে। ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স লিডার উত্তম কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেন। যাদের ক্ষয়ক্ষতি হয়েছে, মোতালেব হোসেন (প্রায় তিন লক্ষাধিক টাকা) পিতা-শমসের আলী, শমসের ও হাকিমউদ্দীন উভয়ের পিতা মৃত মাবুদ বকস, তকবুল ও নাজির উভয়ের পিতা হাকিম উদ্দীন, আছিয়া, মোস্তফা, মকলেছুর, হামিদুল, ইসমাইল ও সেরাজুল। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১০ লাখ টাকা হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়। ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঠাকুরগাঁও সদর থানার এসআই পিযুশ কুমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ