Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গার্ডদের চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম

আশুগঞ্জ সারকারখানার সিবিএ নেতার ছেলের কান্ড

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সারকারখানার সিকিউরিটি ইন্সপেক্টরসহ পাঁচ সিকিউরিটি গার্ডকে কুপিয়ে মারাত্মক জখম করেছেন এক সিবিএ নেতার ছেলে। এদের মধ্যে নিরাপত্তা ইন্সপেক্টর আবু তাহের ও সিকিউরিটি গার্ড রফিকুল ইসলামকে গুরতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত শনিবার বিকেলে আশুগঞ্জ সারকারখানার সিবিএ নেতা সরকার আমিনুল হকের বখাটে ও মাদকাসক্ত ছেলে ইফতেখারুল হক সৌরভ কারখানা কলোনীর নিজ বাস ভবনের সামনে চাপাতি দিয়ে কুপিয়ে তাদের আহত করে। খবর পেয়ে অন্যান্য নিরাপত্তা কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় সৌরভকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

কারখানা কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত শনিবার দুপুরে আশুগঞ্জ সারকারখানার সিকিউরিটি ইন্সপেক্টর আবু তাহের নিজ বাসা থেকে কলোনী প্রধান গেটে ডিউটি করতে যাওয়ার পথে সিবিএ নেতা সরকার আমিনুল হকের বাসার সামনে এলেই আগে থেকে ওঁৎপেতে থাকা সৌরভ তার ওপর হামলা চালায় এবং চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরতর আহত করে। খবর পেয়ে তাকে উদ্ধার করতে গেলে নিরাপত্তা প্রহরী রফিকুল ইসলামকেও চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরতর আহত করে। এ ঘটনায় পুরো কলোনী এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দায়িত্বরত অন্যান্য নিরাপত্তা কর্মীরা ঘটনাস্থলে গিয়ে সৌরভকে আটক করতে গেলে তার বাবা সিবিএ নেতা সরকার আমিনুল হক ছেলের পক্ষ নিয়ে তিন নিরাপত্তাকর্মীকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়দের সহযোগিতায় সৌরভকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এঘটনায় পুরো কলোনী এলাকায় আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে র‌্যাবের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে কারখানার ব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুল ইসলাম আকন্দ জানান, বিষয়টি বিসিআইসির উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং তার বাবার ব্যাপারে তদন্তসাপেক্ষে সব ব্যবস্থা নেয়া হবে। আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল আলম তালুকদার জানান, বখাটে যুবক সৌরভকে পুলিশের কাছে আটক আছে। কারখানা কর্তৃপক্ষে অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ