Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাসুদ চৌধুরীর বক্তব্যে হতাশ জাতীয় পার্টি

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) আসনে মহাজোটের মনোনীত (জাতীয় পার্টির) প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর বক্তব্যে জাতীয় পার্টির অধিকাংশ নেতাকর্মীর মাঝে হতাশা ও ক্ষোভ বিরাজ করছে। তাদের অভিযোগ, মাসুদ চৌধুরী দাগনভূঞা ও সোনাগাজীতে বেশ কয়েকটি উপজেলায় আ.লীগের আয়োজনে সমন্বয় সভায় বারবার আ.লীগ ও সরকারের নাম উচ্চারণ করে বক্তব্য রাখলেও তিনি জাতীয় পার্টি, এরশাদ বা লাঙ্গলের নাম তেমন নেননি। এ নিয়ে জেলা ও দাগনভূঞা-সোনাগাজী উপজেলা জাতীয় পার্টির অধিকাংশ নেতাকর্মীরা ক্ষুব্ধ ও হতাশ। যদিও তারা এখনো প্রকাশ্যে মুখ খুলছেন না। তবে তাদের দলীয় ফোরামে ক্ষুব্ধতা প্রকাশ করে বক্তব্য দিচ্ছেন বলে জানা গেছে। জাপা নেতারা বলেন, জাপা থেকে মনোনয়ন পেয়েও তিনি নেতাকর্মীদের মূল্যায়ন করছেন না। শুধু ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের মূল্যায়ন করছেন। যার কারণে আমরা হতাশ ও দলীয় কর্মীদের কাছে প্রশ্নের মুখোমুখি ও লজ্জিত হচ্ছি।

এদিকে আ.লীগ নেতাদের সাথে কথা বললে তারা জানান, জাতীয় পার্টির যে নেতাকর্মী রয়েছে, তা দিয়ে নির্বাচনে এক কেন্দ্রও রক্ষা করা যাবে না। বিষয়টি মাসুদ চৌধুরী ভালো করেই জানেন। তাই আমাদের সহযোগিতা কামনা করছেন। আশা করি, জাতীয় পার্টির নেতাকর্মীরাও বিষয়টি বুঝবেন।

সোনাগাজীতে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার
সোনাগাজী উপজেলার সদর ইউনিয়নের সুজাপুর গ্রাম থেকে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী সেলিম (৩৬) প্রকাশ কুত্তা সেলিমকে গ্রেফতার করছে সোনাগাজী মডেল থানা পুলিশ। সে ওই গ্রামের বেলায়েত হোসেনের ছেলে। পুলিশ সূত্রে জানা যায়, ধৃত সেলিম এলাকায় দীর্ঘ দিন ধরে চুরি-ডাকাতি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে এএসআই সুজন কুমার দাশের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ সুজাপুর গ্রামের একটি চায়ের দোকান থেকে গত শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে ডাকাতি কাজে তার ব্যবহৃত অস্ত্রের সন্ধান দিলে পুলিশ তার বসতঘর থেকে একটি দেশীয় একনলা বন্দুক ও একটি কার্তুজ উদ্ধার করে। এলাকাবাসী জানান, তার সন্ত্রাসী কার্যকলাপে এলাকাবাসী অতিষ্ঠ। সে পালিয়ে থেকে গোপনে এসে এলাকায় দীর্ঘ দিন ত্রাসের রাজত্ব করে আসছিল।সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জম হোসেন জানান, গ্রেফতারকৃত সন্ত্রাসি সেলিমকে অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে, এ ছাড়া তার বিরুদ্ধে চারটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। গতকাল রোববার দুপুরে তাকে জেলহাজতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ