Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সংবাদ সম্মেলনের পরই বিএনপি নেতার বাড়ি ভাংচুর

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ২:৫০ পিএম
ফেনী জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম ওরফে সিরাজ নেতার গ্রামের বাড়ি বালিগাঁও ইউনিয়নের সুন্দরপুরে শনিবার রাতে হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। সিরাজ নেতা অভিযোগ করেন, ফেনী-২ আসনের বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী অধ্যাপক জয়নাল আবেদীন ভিপির বাড়িতে শনিবার বিকালে সংবাদ সম্মেলনে উপস্থিত থাকায় সরকার দলীয় ক্ষুদ্ধ হয়ে এ হামলা চালিয়েছে।
 
তিনি বলেন, শনিবার রাত পৌঁনে ৯টার দিকে বাচ্চু মিয়ার ছেলে যুবলীগ নেতা কামরুলের নেতৃত্বে শতাধিক সন্ত্রাসী তার বাড়ি সংলগ্ন ৮-১০টি দোকান ভাংচুর করে। এসময় সন্ত্রাসীরা দোকানের ভাড়াটিয়াদেরকে ২৪ ঘন্টার মধ্যে দোকান ছেড়ে দেয়ার হুমকি দেয়। অন্যথা দোকান অগ্নিসংযোগ করা হবে এবং ভাড়াটিয়াদেরকে প্রাণনাশেরও হুমকি-ধমকি দেয়া হয়। রোববার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত দোকানগুলো বন্ধ রয়েছে। ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
 
 
 
এদিকে বিএনপি প্রার্থী জয়নাল আবদীন ভিপি নয়া দিগন্তকে জানান, সংবাদ সম্মেলনের পর সরকার দলীয় সন্ত্রাসীরা তার বাড়ির আশপাশ থেকে কিছুটা দূরবর্তী স্থানে অবস্থান নিয়েছে। রাতে বাড়ির সামনে পুলিশ পাহারা ছিল। তিনি রোববার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে অংশ নিতে দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে যান। তবে হামলার ভয়ে নেতাকর্মীরা তার বাড়িতে যাতায়াত করছে না বলে তিনি দাবি করেন।


 

Show all comments
  • Nannu chowhan ২ ডিসেম্বর, ২০১৮, ৫:৩৩ পিএম says : 0
    Shoru hoye gese shorkari doler ram rajatto CEC eakhon chokhe dekhena kaneo shonena bakshpkti hara.shabash CEC BMW is working now ....
    Total Reply(0) Reply
  • রিপন ২ ডিসেম্বর, ২০১৮, ৯:২৩ পিএম says : 0
    অকুস্থল: সুন্দরপর, সরকারি দলের তাণ্ডব: চরম অসুন্দর, সরকারের আশ্রয় প্রশ্রয় ইন্ধন: কুৎসিত, বিশ্রী! জাতীয় পর্যায়ে পাল্টা আন্দোলনের বৃহত্তর কর্মসূচি: এই জবাবী কাজটিই হবে অসুন্দরের সয়লাবে ভাসতে থাকা আজকের বাংলায় একমাত্র সুন্দরতম কাজ। একটা পাল্টা মুষ্ঠাঘাত দরকার, এমন প্রচণ্ড মুষ্ঠাঘাত, - যেন বাতিল মড়কগ্রস্ত রামরাজত্ব-খোয়াবীদের তখতে তাউস কেঁপে ওঠে। ‍"বন্ধু তোমার ছাড়ো উদ্বেগ, সুতীক্ষ্ণ করো চিত্ত, বাংলার মাটি, দুর্জয় ঘাঁটি, বুঝে নিক দুর্বৃত্ত।"
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ