Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নৌকার বিজয় নিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগিতা চাই -মেজর (অব.) রফিক

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বলেছেন, আমি রাজনীতি করতে গিয়ে কোন অন্যায় করিনি, ন্যায়ের পক্ষে ছিলাম, থাকব। সে জন্যেই জননেত্রী শেখ হাছিনা পঞ্চমবারের মতো আমার হাতে নৌকা তুলে দিয়েছেন।

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আ.লীগের মনোনীত প্রার্থী মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম গতকাল চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে আরো বলেন, প্রতিপক্ষ যতই প্রতিবন্ধকতা সৃষ্টি করুক না কেন, আমি এগিয়ে যাবই ইনশাআল্লাহ। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সন্তান যেমন তার বাবা-মায়ের সাথে অভিমান করে আবার তাদের কাছেই ফিরে যান, তেমনি আমার নির্বাচনী এলাকার নেতাকর্মীরাও তাদের মান-অভিমান ভুলে বঙ্গবন্ধুর নৌকা মার্কার প্রতি সমর্থন জানিয়ে একত্রিত হয়েছে। আমরা বিজয়ী হবো ইনশাআল্লাহ।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভুলত্রæটি পেলে শোধরানোর সুযোগ দেবেন। আমি যেন আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে পারি। এ জন্য আপনাদের আন্তরিক সহযোগিতা চাই।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গণি পাটওয়ারী, হাজীগঞ্জ উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক গাজী মো. মাইনউদ্দিন, হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আব্দুল রশিদ রশিদ মজুমদার, শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, শাহরাস্তির পৌরমেয়র হাজী আব্দুল লতিফ গাজী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ