Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

পাঁচবিবিতে ৯ মাদকসেবী আটক

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

জয়পুরহাটের পাঁচবিবি থানা পুলিশ ও বিজিবি মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধ বিশেষ অভিযানে মাদকদ্রব্যসহ ৯ জনকে আটক করেছে।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে পাঁচবিবি-হিলি সড়কের চম্পাতলী ব্রিজের কাছে পুলিশের এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে চেকপোস্ট চলাকালীন মাদকসেবনকারী বগুড়া জেলার শেরপুর থানার সুঘাট গ্রামের রাব্বী রহমান (২৪), ধুনট থানার ঘুগড়াপাড়ার জুয়েল মিয়া (২০), অফিসারপাড়ার মেহেদী হাসান অন্তর (২৩), নওগাঁ সদরের সুলতানপুর গ্রামের সাঈদ হাসান দেওয়ান (৩০), জগৎসিংহপুর গ্রামের শাহী ফরহাদ তানভীর (২৮), জয়পুরহাট সদরের মুরাদপুর গ্রামের শামিম সরদার (২৮), হানাইল গ্রামের মিনারুল ইসলামকে (১৮) এবং আরজি অনন্তপুর গ্রাম থেকে ৫০ পিস ইয়াবাসহ আব্দুল হাকিমকে (৩০) ও কয়া বিওপির বিজিবি জওয়ানেরা এক বোতল ফেন্সিডিলসহ দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার চাঁনপাড়া গ্রামের জাকির হোসেনকে (৪৫) আটক করে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মো. বজলার রহমান ঘটনাটি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ