Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ৩ হাজার দরিদ্রের মধ্যে শীতবস্ত্র বিতরণ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

শীতের শুরুতেই গতকাল শনিবার বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি মো. আব্দুল মান্নান আকন্দের অর্থায়নে এবং শুভসংঘের উদ্যোগে তিন হাজার অসহায় দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয় বগুড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড মালগুদাম লেন এলাকায়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান মিলন, বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, বগুড়া পৌরসভার প্যানেল মেয়র জনাব সামছুদ্দিন শেখ হেলাল, বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আল মামুন মিলু, কালেরকণ্ঠ বগুড়া জেলা প্রতিনিধি লিমন বাসার, শুভসংঘের সভাপতি আব্দুস সালাম বাবু, সাধারণ সম্পাদক শিশির মোস্তাফিজ, শুভসংঘের উপদেষ্টা মো. নাহারুল ইসলাম প্রমুখ।

এর আগে শক্রবার বিকেলে ৫ নম্বর ওয়ার্ড আ.লীগের উদ্যোগে ৫ নম্বর ওয়ার্ডভুক্ত বগুড়াপাড়ায় ৫০ অসহায় দরিদ্র পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ