Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে বহিরাগত কর্মীর ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী আহত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ওসমানীনগরে কলেজ ছাত্রলীগ কর্মী বহিরাগত ছাত্রলীগ কর্মীর ছুরিকাগাতে গুরুতর আহত হয়েছে। গতকাল শনিবার সাড়ে ১২টায় তাজপুর ডিগ্রি কলেজের গেইটের সামনে এ ঘটনাটি ঘটে। আহত খলিলুর হরমান তানিম তাজপুর ডিগ্রি কলেজের এইচএএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। সে উপজেলার তাজপুর ইউনিয়নের রঙ্গিয়া গ্রামের আব্দুল খালিকের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও তানিমের পরিবার সূত্রে জানা যায়, ফেসবুকের কমেন্টসকে কেন্দ্র করে গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার সময় তাজপুর ডিগ্রি কলেজের সামনে কলেজে বহিরাগত ও ছাত্রলীগ কর্মী  একই ইউনিয়নের কাদিপুর গ্রামের শাখাওয়াত হোসেন ছেলে জাহেদ আহমদ খলিলুর হরমান তানিমকে চাকু দিয়ে আঘাত করে। ঘটনাস্থল থেকে তানিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তানিমের শরীরে অস্ত্রে তিনটি ছিদ্র ও মাথায় একটি কুপ রয়েছে। তার শরীরে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় এক ব্যাগ রক্ত দেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে পরিবেশ শান্ত হয়। এ ব্যাপারে তানিমের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।
তানিমের চাচা আফজল আহমদ জানান, আমার ভাতিজা তানিম কলেজ থেকে বের হওয়ার সময় অতর্কিত হামলা করে কাদিপুরের জাহেদ আহমদ। তার শরীরের মারাত্মক তিনটি ছিদ্র ও মাথায় একটি কুপ রয়েছে। ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলন, অপরাধীকে আটকে তৎপরতা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ