Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চান্দিনায় স্বামীর প্রহারে স্ত্রীর মৃত্যু

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

স্বামীর প্রহারে কুমিল্লার চান্দিনায় ঝর্ণা বেগম (৩৫) নামে তিন সন্তানের এক জননীর মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে চান্দিনা উপজেলার গল্লাই গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে চান্দিনা থানা পুলিশ।
এ ঘটনায় গতকাল শনিবার নিহতের ভাই আব্দুর রহমান বাদী হয়ে চান্দিনা থানায় মামলা করেন। নিহত ঝর্ণা বেগম উপজেলার গল্লাই গ্রামের হাজী আব্দুর রাজ্জাকের মেয়ে। ১৫ বছর আগে একই গ্রামের মনির হোসেনের সাথে বিয়ে হয় তার।
স্থানীয় সূত্রে জানা যায়, নসিমনচালক স্বামী মনির হোসেন মাদকাসক্ত। প্রায়ই স্ত্রীর ওপর শারীরিক নির্যাতন করত। গত বৃহস্পতিবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী ঝর্ণা বেগমকে মারধর শুরু করে। প্রতিবেশীরা এসে প্রাথমিকভাবে সামাল দিলেও পরদিন শুক্রবার সকালে আবারো মারধর করে। লোহার রড দিয়ে এলোপাথাড়ি মারধর করার এক পর্যায়ে অচেতন হয়ে পড়ে ঝর্ণা বেগম। পরে তাকে পাশ্ববর্তী চাঁদপুর জেলার কচুয়া উপজেলাধীন এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে বিকেলে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবুল ফয়সল জানান, কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ গল্লাই বাড়ির সামনে ফেলে পালিয়ে যায় স্বামী মনির।
শুক্রবার সন্ধ্যায় আমরা খরব পেয়ে রাত ১২টার দিকে নিহতের লাশ উদ্ধার করি। গতকাল শনিবার নিহতের ভাই আব্দুর রহমান বাদী হয়ে চান্দিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ