Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

প্রকাশের সময় : ৪ মে, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের কাজিপুরে মজনু শেখ (৪০) নামে এক ফল ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মজনু কাজিপুর উপজেলার মেঘাই গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।
বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মজনু মেঘাই বাজারে ফল বিক্রি করতেন। মঙ্গলবার দিবাগত রাতে দোকান বন্ধ করে আর বাড়ি ফেরেননি। রাতে তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। বুধবার সকালে উপজেলার যমুনা নদীর মাইজবাড়ী চরে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। পরে থানায় লাশ দেখে তার স্বজনেরা শনাক্ত করে।কাজিপুর থানার ওসি সমীর কুমার কুণ্ডু জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডটি ঘটেছে। এ হত্যাকাণ্ডে জড়িতদের আইনের আওতায় আনার জন্য পুলিশের অভিযান শুরু করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িত সন্দেহে মাইজবাড়ী এলাকার জামাল নামের একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে কাজিপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ