Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদকবিরোধী অভিযান ৬ হাজার ইয়াবা ও ৮০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৭৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৮, ১২:১৮ এএম

রাজধানীতে মাদক সেবন ও বিক্রির দায়ে বিপুল পরিমাণ ইয়াবা, গাঁজা ও অন্যান্য মাদকসহ ৭৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গত মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৬৬ জনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৬ হাজার ১৯ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ৭১২ গ্রাম হেরোইন, ১ কেজি ৩৩৫ গ্রাম গাঁজা ও ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৪১টি মামলা করা হয়েছে।
৮০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৭: এদিকে, রাজধানীর ডেমরার স্টাফ কোয়ার্টারের আমুলিয়া রোড এলাকা থেকে ডিবি উত্তর বিভাগের একটি দল সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ৮০ কেজি গাঁজাসহ মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো- কামরুল, বাপ্পি, কামরুন্নাহার, নূরে আলম, ফিরোজ মিয়া, সেলিম মিয়া ও ফারুক। ডিবি সূত্র জানায়, গ্রেফতাররা রাজধানী ও আশপাশের এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদক বিক্রি করতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ