Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদী যুবদল সভাপতির বাড়িতে পুলিশি তল্লাশি

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

হাইকোর্ট থেকে জামিন নিয়েও বাড়িতে থাকতে পারছেনা নরসিংদী জেলা যুবদলের সভাপতি মহসিন হুসাইন বিদ্যুৎ। নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার রাতে আবারো বিনা মামলা, বিনা ওয়ারেন্টে পুলিশ তাকে গ্রেফতার করার জন্য তার বাড়িতে তল্লাশি চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। যুবদল নেতা বিদ্যুতের বাড়িতে পুলিশী তল্লাশির খবর ছড়িয়ে পড়ার পর যুবদলের নেতা কর্মী সমর্থকদের মধ্যে আবার নতুন করে পুলিশ আতঙ্ক দেখা দিয়েছে। নির্বাচনকে সামনে রেখে যুবদলের যেসব নেতাকর্মীরা বিভিন্ন প্রার্থীর নির্বাচনী কর্মকান্ডে অংশ নিয়েছিল তারাও পুলিশের ভয়ে সরে পড়তে বাধ্য হয়েছে।
বিদ্যুতের পারিবারিক সূত্রে জানা গেছে, তার বিরুদ্ধে গায়েবী মামলা দায়েরের পর থেকে বিদ্যুৎ বাড়িতে থাকতে পারছেনা। তার বিরুদ্ধে কমবেশি ৫/৬ টি গায়েবি মামলা দায়ের করা হয়েছে। কিছুদিন পূর্বে বিদ্যুৎ এসব গায়েবি মামলায় হাইকোর্ট থেকে জামিন লাভ করেন। এরপরও পুলিশী হয়রানি থামছে না। পুলিশের ভয়ে তিনি বাড়িতে থাকতে পারছে না। পুলিশ প্রায়ই তাকে গ্রেফতারের জন্য তার বাড়িতে খোঁজাখুঁজি করছে। মঙ্গলবার গভীর রাতে ২০/৩০ জনের একদল পুলিশ গাড়ি নিয়ে তার বাড়িতে গিয়ে দরজা ধাক্কায়। এ সময় আলামিন নামের এক ব্যক্তি দরজা খুলে দিলে পুলিশ বাড়ির ভিতরে প্রবেশ করে বিভিন্ন কক্ষে বিদ্যুৎকে খোঁজাখুঁজি করে। পরিবারের লোকজন কি কারণে তাকে খোঁজা হচ্ছে জিজ্ঞাসা করা হলে পুলিশ জানায়, তার বিরুদ্ধে মামলা আছে এবং তাকে গ্রেফতার করার জন্য উপরের নির্দেশ আছে’।
এ ব্যাপারে যুবদল নেতা মহসিন হোসাইন বিদ্যুৎ জানান, তার বিরুদ্ধে এখন কোনই গ্রেফতারি পরোয়ানা নেই। তিনি সকল মামলায় আদালত ও হাইকোর্ট থেকে জামিন লাভ করেছেন। তিনি আরো জানান স্থানীয় একজন প্রভাবশালী আওয়ামী লীগ নেতার ছত্রছায়ায় তার একজন কর্মচারী উদ্দেশ্য প্রণোদিত ভাবে তাকে গ্রেফতার করানোর চেষ্টা চালাচ্ছে। তিনি আরো জানান এ পর্যন্ত তার বিরুদ্ধে কমবেশি ১৫টি মিথ্যা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ