Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট-১ আসনে দুই হেভিওয়েট প্রার্থীর মনোনয়নপত্র জমা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৮:৩৪ পিএম

মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আ্ওয়ামীলীগ তথা মহাজোট ও বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের দুই হেভিওয়েট প্রার্থী। বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী ও আওয়ামীলীগের টিকিটে মনোনয়ন জমা দিয়েছেন এই আসনের এমপি অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সহোদর জাতি সংঘে বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন। মনোনয়নপত্র জমাদানকালে তার সাথে বড় ভাই ও সিলেট-১ আসনের বর্তমান সংসদ সদস্য, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, সাবেক সচিব ড. এ কে মুবিন, বোন সাবেক জাতীয় অধ্যাপক ড. শায়লা খাতুন উপস্থিত ছিলেন। বুধবার দুপুর সোয়া ২টার দিকে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কাজী এমদাদুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন ড. মোমেন।

এছাড়া তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, এডভোকেট রুহুল আনাম চৌধুরী মিন্টু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম প্রমুখ।এদিকে,

এদিকে, বুধবার বিকালে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কাজী এমদাদুল ইসলামের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন বিএনপি হেভিওয়েট প্রার্থী ইনাম আহমদ চৌধুরী। সাবেক সচিব ্ও প্রাইভেটাইজেশন কমিশনের বোর্ড এর সাবেক চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী মনোনয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, মহানগর বিএনপির সহসভাপতি ডা. নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী,
বিএনপি নেতা সালেহ আহমদ খসরু, ইমরান আহমদ চৌধুরী, মাহবুবুল হক চৌধুরী প্রমুখ। ইনাম আহমদ চৌধুরী ছাড়্ওা সিলেট-১ আসনে বিএনপির মনোনয়নের চিঠি পেয়েছেন খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। তবে এই দুজনের মধ্যে একজন দলীয় সিদ্ধান্ত অনুসারে নির্বাচনী মাঠে থাকবেন। অপরজন মনোনয়নপত্র প্রত্যাহার করবেন।



 

Show all comments
  • Nazmul ২৯ নভেম্বর, ২০১৮, ৯:২৮ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেনgood information
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ