Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোর রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার হিড়িক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৩:৩০ পিএম

আজ শেষদিনে যশোর রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার হিড়িক পড়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী ও তার কর্মী-সমর্থকদের উপচেপড়া ভিড় হয়েছে। যশোরের ৬টি আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৬৩জন। বুধবার বেলা ১২টা পর্যন্ত দাখিল হয়েছে মোট ১২জন প্রার্থীর মনোনয়নপত্র। রিটার্নিং অফিসার দপ্তরের একটি সূত্র জানায়, শেষ সময়ে কর্মকর্তাদের রীতিমতো গলদঘর্ম অবস্থা।
প্রধান দু’টি নির্বাচনী জোট আওয়ামী লীগসহ মহাজোট এবং বিএনপিসহ ঐক্যফ্রন্টের প্রার্থিতা নিয়ে সব আসনে এখনো পরিষ্কার চিত্র পাওয়া যায়নি। সদর উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার পদত্যাগ করায় সদর আসনটির আওয়ামীগের প্রার্থিতা নিয়ে চলছে নানামুখী গুঞ্জন। সবাই বলাবলি করছেন শেষপর্যন্ত সদর আসনে কাজী নাবিলের পরিবর্তে কি শাহিন চাকলাদার প্রার্থী হচ্ছেন, না তাকে যশোরের অন্য কোন আসনে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ