Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুর সদর-৩ আসনের মনোনয়নপত্র জমা দিলেন হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১:৫০ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দিনাজপুর সদর ৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। ২৮ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১১টায় দিনাজপুর জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো: মাহমুদুল আলমের কাছে মনোনয়নপত্র জমা দেন।
এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা মো: মাহমুদ হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: জয়নাল আবেদীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো: ফিরুজুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. নুরুজ্জামান জাহানী, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন প্রমুখ।
মনোনয়নপত্র জমা শেষে সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দিনাজপুর সদর উপজেলায় প্রায় সাড়ে ৩ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। এ সব উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার আহবান জানান। তিনি নৌকা মার্কাকে বিজয়ী করতে দোয়া ও সমর্থন কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ