Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট-৬ আসনে মনোনয়ন দাখিল করলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ

বিয়ানীবাজার(সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১:৪০ পিএম

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।
বুধবার সকাল সাড়ে ১০টায় সহকারী রিটার্নিং অফিসার বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমানের কাছে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন খান, বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সাধারণ সম্পাদক ও বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, বিয়ানীবাজার পৌর মেয়র আব্দুশ শুকুর, দেওয়ান মাকসুদুল আউয়াল, এ্যাড আব্বাস উদ্দিনসহ ।আরো অনেকে।
এর আগে তিনি স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে নেতাকর্মীদের উদ্দেশ্যে ভাষণ দেন। এ সময় তিনি নৌকা প্রতীককে বিজয়ী করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের আহবান জানান।
পরে তিনি গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে তাঁর মনোনয়ন পত্র জমা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ