Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

৭০-৭৫ আসনে মনোনয়ন দাখিল করছে ঐক্যফ্রন্ট শরিকরা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:৪২ পিএম
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬৫ থেকে ৭০ আসনে মনোনয়ন দাখিল করছে  জাতীয় ঐক্যফ্রন্টের শরিক দলগুলো। এর মধ্যে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরাম ৪৫টি আসন, মাহমুদুর রহমান মান্নার নেতৃত্বাধীন নাগরিক ঐক্য ৯টি আসন, আ.স.ম আবদুর রব জেএসডি ১০ টি আসন, বঙ্গবীর কাদের সিদ্দিকীর নেতৃত্বাধীন কৃষক শ্রমিক জনতা লীগ ১০টি আসনে মনোনয়ন দাখিল করছেন।
 
দলীয় সূত্রে জানা গেছে, গণফোরামের কার্যনির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ঢাকা-৬, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু ঢাকা ২,৩ আসন, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ কুমিল্লা ৩ আসনে মনোনয়ন দাখিল করেছেন। তবে শারীরিক সুস্থতার কারণে কোনো আসনে মনোনয়ন জমা দিচ্ছেন না ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা যড. কামাল হোসেন।
 
এছাড়া আওয়ামী লীগের সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়া হবিগঞ্জ ১, ডাকসুর সাবেক ভিপি সুলতান মাহমুদ মনসুর সুনামগঞআজ ২ আসনে মনোনয়ন দাখিল করেছেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ