Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ছুরিকাঘাতে স্কুলছাত্রীসহ নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় দা ও ছুরিকাঘাতে এক স্কুলছাত্রীসহ দুইজন নিহত হয়েছেন। তারা হলেন- ওয়ারীতে বখাটের দা’য়ের ঘাতে শারমিন আক্তার (১৫) ও শেরেবাংলা নগরে বন্ধুর ছুরিকাঘাতে ইমাম হাসান (২৫)। গতকাল বিকেলে ও গত সোমবার রাতে এ দুটি ঘটনা ঘটে। ঢামেক ও পুলিশ সূত্রে জানা গেছে, রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রুমমেটের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। তার নাম ইমাম হাসান (২৫)। গত সোমবার রাতে এ ঘটনা ঘটে। নিহত ইমামের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায়।
নিহত ইমামের আরেক রুমমেট জসিম বলেন, তারা চার বন্ধু মিলে পশ্চিম রাজাবাজারের মসজিদের পাশে একটি বাড়ির দ্বিতীয় তলার একটি রুমে ভাড়া নিয়ে মেস করে থাকেন। তিনি বলেন, বেশ কিছুদিন ধরে জমসেদের সঙ্গে ইমামের মনোমালিন্য ও বিরোধ চলছিল। সোমবার রাত দেড়টার দিকে দু’জনের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে জমসেদ ক্ষিপ্ত হয়ে ইমামের পেটের বাম পাশে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করালে রাত আড়াইটায় তার মৃত্যু ঘটে।
শেরেবাংলা নগর থানার ওসি গণেষ গোপাল বিশ্বাস বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু র”ম বন্ধ থাকায় কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। জমসেদকে আটক করা গেলে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রয়েছে।
ওয়ারী থানার এসআই হারুনুর রশিদ প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, গতকাল বিকেলে গোপীবাগ রেললাইনের পাশে সোহেল (২৫) নামে এক বখাটের বটি দা’য়ের কোপে ঘটনাস্থলেই শারমিন নিহত হয়। পরে পুলিশ সোহেল মারধর করে পুলিশেল কাছে হস্তান্তর করে। নিহত শারমিন স্থানীয় একটি স্কুলে ১০ম শ্রেণিতে পড়তো এবং পরিবারে সাথে সূত্রাপুরের কেএম দাস লেন এলাকায় থাকতো। তার বাবার নাম মৃত আব্দুস সাত্তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ