Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা-১৭ আসনে চিত্রনায়ক ফারুকের পর চিঠি পেলেন কাদের খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ৯:৫৬ পিএম

ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের মনোনয়নের চিঠি পেয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল কাদের খান। বিষয়টি ইনকিলাবকে নিশ্চিত করেছেন কাদের খানের ভাগিনা হাসিব দেওয়ান। তিনি বলেন, আজ মঙ্গলবার কাদেরকে দলের পক্ষ থেকে মনোনয়নের চিঠি দেওয়া হয়।

এর আগে গত রোববার এই আসনে আওয়ামী লীগের পক্ষ থেকে মনোয়নের চিঠি পান চিত্রনায়ক ফারুক (আকবর হোসেন খান পাঠান)। তিনি রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ফারুকের হাতে মনোনয়নের চিঠি তুলে দেওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে চিত্রনায়ক ফারুক ইনকিলাবকে বলেন, এ বিষয়ে আমি এখন পর্যন্ত কিছু জানি না। প্রধানমন্ত্রী আমার হাতে নৌকা তুলে দিয়েছেন। আমি বিশ্বাস করি আমি নৌকা নিয়ে এ আসন থেকে নির্বাচন করবো।

রাজধানীর গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাসানটেকের কিছু অংশ নিয়েই ঢাকা-১৭ আসন গঠিত। এই আসনে বর্তমান সংসদ সদস্য (এমপি) বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) সভাপতি আবুল কালাম আজাদ।

গাজীপুর-৫ আসনের জন্য দলীয় মনোনয়নপত্র কিনেছিলেন চিত্রনায়ক ফারুক। তবে ওই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমানে নারী ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ