Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নির্বাচনী আয়কর রিটার্ন মামলায় মিলনের জামিন নামঞ্জুর

মিলনের জামিন নামঞ্জুর

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহছানুল হক মিলনকে ২০০৯ সালের নির্বাচনী ব্যয়ের রিটার্ন নির্দিষ্ট সময়ে দাখিল না করা সংক্রান্ত মামলায় জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছেন চাঁদপুরের আদালত।
সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শফিউল আজমের আদালতে গতকাল মঙ্গলবার দুপুরে আ ন ম এহছানুল হক মিলনের উপস্থিতিতে এ মামলার শুনানি অনুষ্ঠিত হয়। মিলনের বিরুদ্ধে ভ্যানিটি ব্যাগ চুরি, জুতা চুরি, ছিনতাইসহ চাঁদপুরের বিভিন্ন আদালতে মোট ২৬টি মামলা চলমান রয়েছে।
আদালতে শুনানি শেষে জামিন নামঞ্জুর করে মিলনকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এর আগে সকাল ১১টায় চাঁদপুর জেলা কারাগার থেকে মিলনকে আদালতে হাজির করা হয়।

মিলনের আইনজীবী কামরুল ইসলাম জানান, নির্বাচনী ব্যয়ের রিটার্ন নির্দিষ্ট সময়ে দাখিল না করায় ২০০৯ সালে সাবেক জেলা নির্বাচন অফিসার মেজবা উদ্দিন বাদী হয়ে জনপ্রতিনিধি অধ্যাদেশ ধারায় চাঁদপুর সদর মডেল থানায় এহছানুল হক মিলনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সে মামলায় মিলনকে আবারো জামিন নামঞ্জুর করায় তাকে জেল হাজতে যেতে হয়েছে। এর আগে সোমবার চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালত ও অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬টি মামলায় মিলনের জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ