Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পদত্যাগ করে স্বতন্ত্র প্রার্থী উপজেলা চেয়ারম্যান

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ জেলা কমিটির সদস্য আশরাফুর রহমান দলীয় মনোনায়ন না পেয়ে স্বতন্ত্র নির্বাচন করার জন্য চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন। সোমবার বিকালে পিরোজপুর জেলা প্রশাসকের নিকট তিনি পদত্যাগ পত্র জমা দিয়েছেন। জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন আশরাফুর রহমান এর উপজেলা চেয়ারম্যান পদ থেকে অব্যহতি পত্র জমা দেয়ার সত্যতা নিশ্চত করেন।

সোমবার সকালে আশরাফুর রহমানের পক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বাচ্চু মিয়া আকন এর নেতৃত্বে মু্িক্তযোদ্ধারা রির্টানিং অফিসার ও উপজেলা নির্বার্হী কর্মকর্তা জি.এম. সরফরাজ এর কাছ থেকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য মনোনায়ন পত্র সংগ্রহ করেন। এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধকালীন ইয়ং অফিসার মজিবুল হক খান মজনু, আ’লীগ সহ-সভাপতি মোস্তফা শাহ্ আলম দুলাল, এমাদুল হক খান, আরিফ-উল-হক, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, সাবেক কাউন্সিলর মোতালেব মধু, উপজেলা আ’লীগ সদস্য রিয়াজ উদ্দিন প্রমুখ।
এদিকে পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে আরও মনোনয়ন সংগ্রহ করেছেন মহাজোট প্রার্থী ও জাপার কেন্দ্রীয় নেতা ডা. রুস্তম আলী ফরাজী এমপি, জেলা আ’লীগ সহ-সভাপতি ও কেন্দ্রীয় স্বাচিপ নেতা ডা. এম নজরুল ইসলাম, বাম গণতান্ত্রিক জোটের পক্ষে জেলা সিপিবি সভাপতি এ্যাড. দিলীপ কুমার পাইক, স্বতন্ত্র প্রার্থী মো. আবু তারেক মৃধা, ইসলামি আন্দোলনের মো. ছগির হোসেন, ওয়াকার্স পার্টির মো. ফিরোজ আলম ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. আবদুল লতিফ সিরাজী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ