Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি ফায়দা লোটার চেষ্টা করছে : হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি নির্বাচন কমিশনকে (ইসি) হুমকি ধামকি দিয়ে নির্বাচন কমিশনের কাছ থেকে ফায়দা লোটার চেষ্টা করছে।
গতকাল সোমবার রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের মহানগর দক্ষিণ আওয়ামী লীগ কার্যালয়ে সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব, আপনারা ১৫১ আসনে জয়লাভ করতে পারবেন না কি না সেটা পরের ব্যাপার, আগে আপনার নিজের আসন থেকে জয় পান কি না সেটা দেখেন। হুমকি-ধামকি দিয়ে নির্বাচন কমিশনের কাছ থেকে ফয়দা লোটার চেষ্টা করছেন। আমরাও নির্বাচন কমিশনকে বলবো, কোন ধরনের হুমকি-ধামকিতে নিরপেক্ষতা থেকে নড়বেন না।
তিনি বলেন, জাতি আজ হতাশ। বিএনপি নেতা সন্ত্রাসী তারেক রহমান দন্ড মাথায় নিয়ে বিদেশে বসে কি করে ভিডিও কলে দলের সাক্ষাৎকার নেন? আমরা নির্বাচন কমিশনের কাছে এটা জানিয়ে ছিলাম। নির্বাচন কমিশনকে বলবো, কারও চোখ রাঙ্গানিতে, কারও হুমকি-ধামকিতে বিভ্রান্ত না হতে। আমরা চাই নির্বাচন কমিশন আরও শক্ত ভূমিকা রাখবে।
তিনি আরো বলেন, জ্বালাও পোড়াও করে আর হুমকি-ধামকি দিয়ে রাজনৈতিক ফায়দা লোটার কোন সুযোগ নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এবং জনগণ আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবে, এটাই আমরা বিশ্বাস করি। তিনি বলেন, ফখরুল সাহেব, আপনাদের লজ্জা হওয়া উচিত। হেলমেট পরে বিএনপি অফিসের সামনে কারা পুলিশের ওপর আক্রমন করেছিল তা জাতির সামনে পরিস্কার। কিন্তু আপনারা নির্লজ্জ মিথ্যাচার করছেন। এভাবে মিথ্যাচার করে দেশের মানুষকে বিভ্রান্ত করার কোনো সুযোগ নেই। মিথ্যাচার করে ফয়দা লোটা যাবে না।
মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সংসদ সদস্য হাজী সেলিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ