Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক ও ভুয়া মেমোরি কার্ড চক্রের ৬৭ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীতে মাদক সেবন ও বিক্রি এবং ভুয়া মেমোরি কার্ড চক্রের ৬৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গত রোববার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬৫ জনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৪৯৮ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ১৬৮ গ্রাম ২ হাজার ১৩০ পুরিয়া হেরোইন, ২ কেজি ৯৬০ গ্রাম গাঁজা, ৫০ বোতল ফেন্সিডিল, ২ বোতল দেশি মদ, ৭৪ ক্যান বিয়ার ও ৩০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪২টি মামলা করা হয়েছে।
ভুয়া মেমোরি কার্ড বিক্রি চক্রের গ্রেফতার ২
এদিকে, রাজধানীর বিভিন্ন এলাকায় ফুটপাতে ভুয়া মেমোরি কার্ড বিক্রি করে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়া চক্রের দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো- মানিক মিয়া ও মতিউর রহমান। গত রোববার পল্টন থেকে তাদের দু’জনকে গ্রেফতার করা হয়।
ডিএমপি সূত্র জানায়, করিম নামে এক ব্যক্তি ২৩ নভেম্বর কাকরাইল এলাকা থেকে দুটি মেমোরি কার্ড কেনেন। কিন্তু সেগুলো সচল না হলে প্রতারণার অভিযোগে রোববার পল্টন থানায় একটি অভিযোগ করেন। পরে পুলিশ পল্টন এলাকায় অভিযান চালিয়ে ১৯টি মেমেরি কার্ডসহ প্রথমে মানিককে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্য মতে গুলিস্তান শপিং কমপ্লেক্স থেকে ১১টি কার্ডসহ মতিউরকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পল্টন থানায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ