Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় দুর্বৃত্তের গুলিতে ছাত্রলীগ নেতা নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেনকে (৪৫) মাথায় গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রাত সাড়ে ৯টার দিকে নগরীর সামবক্সি প্রাইমারি স্কুলের সামনে এই ঘটনা ঘটে। তিনি সামবক্সি এলাকার আবু মহসিনের ছেলে। তিনি ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, গতকাল রাত ৯টার দিকে নিজ এলাকায় অবস্থান করছিলেন দেলোয়ার। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা মোটরসাইকেলে করে এসে কাছ থেকে তার মাথায় গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কুমিল্লা সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, দেলোয়ারের মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ ও স্বাভাবিক রাখতে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ