Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীর কদমতলী ও হাতিরঝিল এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। তারা হলেন- কদমতলীতে মনির হোসেন ও হাতিরঝিলে ইয়াসিন আরাফাত। গতকাল ভোরে ও রোববার রাতে এ দুটি দুর্ঘটনা ঘটে।
কদমতলীর থানার ওসি এমএ জলিল বলেন, গতকাল ভোরে কদমতলীর লাল মসজিদ এলাকায় দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একটি ট্রাকের হেলপার মনির হোসেন গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই ট্রাক দু’টিকে জব্দ করা হয়েছে। মনিরের বাড়ি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায়।
হাতিরঝিল থানার ওসি আবু মো. ফজলুল করিম বলেন, কয়েকজন বন্ধুসহ আরাফাত মোটরসাইকেল নিয়ে হাতিরঝিলে ঘুরতে যান। সেখানে মহানগর প্রজেক্ট সংলগ্ন ওভারপাসে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যায়। এতে সে মারাত্মক আঘাত পায়। তাকে গুরুতর অবস্থায় দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আরাফাত স্ত্রী উর্মিকে নিয়ে কামরাঙ্গীরচরের আলীনগর এলাকায় থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ