Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার অনুপস্থিতি নিয়ে কাঁদলেন মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ৪:০৬ পিএম | আপডেট : ৫:০৯ পিএম, ২৬ নভেম্বর, ২০১৮

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাওয়ার কথা ভেবেই কান্নায় ভেঙে পড়েন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার বিকেল গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি খালেদা জিয়ার মনোনয়নের চিঠি তুলে দিতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন।
কান্নায় ভেঙে পড়ে মির্জা ফখরুল বলেন, অত্যন্ত ভারাক্রান্ত হৃদয় নিয়ে আমরা নির্বাচনে অংশ নিতে যাচ্ছি। এমন নির্বাচন যেখানে বেগম খালেদা জিয়া কারাগারে বন্দি। এই সরকার প্রচন্ড প্রতিহিংসামূলক মামলা দিয়ে ও নানা রকম কলা কৌশলে তাকে কারাগারে আটকে রেখেছে। অসংখ্য নেতাকর্মীও এখন কারাগারে বন্দি। এমন একটি পরিবেশ যেখানে সুষ্ঠু নির্বাচনের কোন পরিবেশ নেই। তারপরও কেন বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে সে বিষয়টি উল্লেখ করে বওএনপি মহাসচিব বলেন, একটিই মাত্র কারণ এর মাধ্যমে আমরা আন্দোলন সৃষ্টি করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে চাই, জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে চাই, মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে চাই।



 

Show all comments
  • Sm tetu ২৬ নভেম্বর, ২০১৮, ৬:৫৭ পিএম says : 0
    যাদের মন ফ্রেশ তাদের আবেগ চোখে পানি আসে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ