Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এমটিবি-বিকাশ চুক্তি

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং দেশের সর্ববৃহৎ ‘মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রোভাইডার’, বিকাশ লিমিটেড-এর মধ্যে স¤প্রতি এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায় এক চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তির আওতায়, গ্রাহকবৃন্দ এমটিবি’র একাউন্ট থেকে বিকাশ একাউন্ট-এ এবং বিকাশ একাউন্ট থেকে এমটিবি’র একাউন্ট-এ ‘ফান্ড’ স্থানান্তর করতে পারবে। এ ছাড়াও বিকাশের গ্রাহকবৃন্দ, দেশজুড়ে এমটিবি’র যে কোন এটিএম বুথ থেকে অর্থ উত্তোলন করতে পারবেন এবং এমটিবি’র গ্রাহকবৃন্দও বিকাশের ওয়ালেট ব্যবহার করে ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করতে পারবেন। বিকাশ লিমিটেড-এর কামাল কাদীর, চীফ এক্সিকিউটিভ অফিসার এবং এমটিবি’র আনিস এ. খান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
এমটিবি’র সৈয়দ রফিকুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, তারেক রিয়াজ খান, হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং, মো. আনোয়ার হোসেন, হেড অব কার্ডস্, ইরফান ইসলাম, হেড অব ক্যাশ ম্যানেজমেন্ট ও প্রিভিলেজ ব্যাংকিং ও আজম খান, গ্রুপ চীফ কমিউনিকেশন্স অফিসার এবং বিকাশ লিমিটেড-এর মিজানুর রশীদ, চীফ কমার্শিয়াল অফিসার, মঈনুদ্দীন মোহাম্মদ রাহগীর, চীফ ফাইন্যান্সিয়াল অফিসার ও মো. জাফরুল হাসান, হেড অব এন্টারপ্রাইজ প্রজেক্ট ম্যানেজমেন্টসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। - বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ