Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিক রফিকুল ইসলাম স্মরণে দোয়া মাহফিল

ঠাকুরগাঁও সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঠাকুরগাঁওয়ের মরহুম সাংবাদিক রফিকুল ইসলামের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সন্ধ্যায় ঠাকুরগাঁও প্রেসক্লাব হলরুমে এ দোয়া অনুষ্ঠান হয়। মরহুম সাংবাদিক রফিকুল ইসলাম দৈনিক ইনকিলাবের ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা ছিলেন এবং তিনি ঠাকুরগাঁও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে সাংবাদিক রফিকুল ইসলামের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে স্মরণসভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, প্রবীণ সাংবাদিক আখতার হোসেন রাজা, আব্দুল লতিফ, শাহিন ফেরদৌস, গোলাম সারোয়ার সম্রাট, এস এম জসিম উদ্দীন, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ প্রমুখ।
বক্তারা বলেন, সাংবাদিক রফিকুল ইসলাম একজন ভালো মানুষ ছিলেন। তিনি সব সময় সাংবাদিকদের সুখ দুঃখের সাথী ছিলেন। আল্লাহ তাকে বেহেশত নসিব করুক, আমিন। আলোচনা শেষে মরহুম সাংবাদিক রফিকুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের ঈমাম মাওলানা খলিলুর রহমান। উল্লেখ্য, গত ২০ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে সাংবাদিক রফিকুল ইসলাম ইন্তেকাল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ