Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পটিয়ায় এসআই মোশারফের বিরুদ্ধে অভিযোগ

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পটিয়া থানার এসআই সৈয়দ মোশাররফ হোসেনের বিরুদ্ধে চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের কাছে গত শনিবার অভিযোগ দায়ের করেছে বাবুল বড়–য়া নামের এক ভুক্তভোগী।

জানা যায়, পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নের তেকোটা গ্রামের মৃত রেবতী রঞ্জন বড়–য়ার ছেলে বাবুল বড়–য়াসহ তিন ভাইয়ের বিরুদ্ধে উৎপল বড়–য়া, পিতা মৃত প্রিয়তোষ বড়–য়া নামের এক ব্যক্তি পুকুরের অংশীদারিত্ব নিয়ে বাবুল বড়য়াসহ তিন ভাই উৎপল বড়–য়াকে গালমন্দ করে মারবে, কাটবে বলে হুমকির অভিযোগ এনে গত ১৬ সেপ্টেম্বর পটিয়া থানায় অভিযোগ করেন। এতে রতন বড়–য়া, ধনু শঙ্কর বড়–য়া ও ইউপি সদস্য জসীম উদ্দীনকে সাক্ষী করা হয়। বাবুল বড়–য়া জানান, তারা তিন ভাইকে হয়রানি করার উদ্দেশ্যে রতন বড়–য়াসহ কয়েকজন উৎপল বড়–য়াকে বাদী সাজিয়ে মিথ্যা অভিযোগ দায়েরের পর মোটা অঙ্কের টাকার বিনিময়ে এসআই মোশাররফকে বশে নিয়ে কোনো তদন্ত না করে আদালতে মিথ্যা রিপোর্ট দাখিল করেন। এ ব্যাপারে এসআই মোশাররফ বলেন, তদন্ত করে ওই রিপোর্ট আদালতে দাখিল করেছি। অভিযোগ সত্য নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ