Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপকের চিকিৎসায় সাহায্যের আবেদন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বার বছরের চঞ্চল কিশোর রূপক। যে বয়সে পড়াশোনা আর হেসে-খেলে বেড়ানোর কথা, সে বয়সে কঠিন রোগ এসে বাসা বেঁধেছে তার কঁচি শরীরে। ষষ্ঠ শ্রেণীর ছাত্র রূপক আহম্মেদ ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত।
রূপকদের বাড়ি খুলনা নগরীর দৌলতপুর থানার মহেশ্বরপাশা দীঘির পশ্চিমপাড় এলাকায়। বাবা রাজু আহম্মেদ বাসে ফেরি করে বাচ্চাদের খাতা, বই, কলম ও মানিব্যাগ বিক্রি করে সংসার চালান। অর্থের অভাবে তিনি আর রূপকের চিকিৎসা চালাতে পারছেন না।
পরিবার সূত্রে জানা যায়, বছর দুই আগে রূপকের ক্যান্সার ধরা পড়ে। এরপর বিভিন্ন জায়গা থেকে সাহায্য নিয়ে ও পরিবারের সবকিছু বিক্রি করে দেশের বিভিন্ন হাসপাতালে তার চিকিৎসা করানো হয়। বর্তমানে সে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন। চিকিৎসকেরা জানিয়েছেন, জরুরি ভিত্তিতে উন্নত চিকিৎসা দেয়া হলে রূপককে সুস্থ করে তোলা সম্ভব। এ জন্য ১২-১৪ লাখ টাকা দরকার।
ছেলের চিকিৎসায় সমাজের হৃদয়বান, ধনবান ও দানশীল ব্যক্তিদের সহযোগিতা কামনা করেছেন রাজু আহম্মেদ।
তার চিকিৎসায় ০১৭৪৭-৭৮৭৮১৭ এই বিকাশ নম্বরে সহযোগিতা করা যাবে। এ ছাড়া সঞ্চয়ী হিসাব নম্বর ০৯৬১১২০০৪৩৬০৪, রাজু আহম্মেদ, আল আরাফাহ, ইসলামী ব্যাংক লি:, গল্লামারী শাখা, খুলনায়ও সাহায্য পাঠানো যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ