Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ৫

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছে ৫ জন। আহতদের মধ্যে শুভ গ্রুপের উজ্জ্বল শেখ (৪০), জাকারিয়াকে (৫০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও জামাল মাতুব্বর গ্রুপের জাবেদ মোল্যাকে (৪০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গত শনিবার রাত ৮টার দিকে চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে এ ঘটনা ঘটে। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

থানা সূত্রে জানা যায়, ওইদিন রাতে মঞ্জুর হোসেন বুলবুল আ.লীগের মনোনয়ন পেয়েছেন এমন খবর ছড়িয়ে পড়লে পোয়াইল গ্রামের শুভ গাজী তার লোকজন আনন্দ মিছিল করে। আর মিছিল করার সময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় কয়েকজন আহত হয়। এর জের ধরে গতকাল রোববার সকালে জামাল মাতুব্বরের বাড়িতে শুভ গাজীর লোকজন ইটপাটকেল ছুড়ে। সেখানে শান্তিশৃংখলা রক্ষায় পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় রোববার দুপুর পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দেয়নি।

এ ব্যাপারে যুবলীগ নেতা জামাল মাতুব্বর বলেন, শুভ গাজী মিছিল নিয়ে আমার বাড়ির পাশ দিয়ে যাবার সময় আমার বাড়িতে হামলা করে। তখন আমিসহ আমার লোকজনের সাথে মারামারি বেধে যায়। শুভ গাজী সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে তার বক্তব্য দেওয়া সম্ভব হলো না।
অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান বলেন, সংঘর্ষের ঘটনা শুনে আমি পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছি। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। তবে এখন পর্যন্ত কোন পক্ষই থানায় লিখিত অভিযোগ দেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ