Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উল্লাপাড়ায় জমি-জমার বিরোধে এক ব্যক্তির মৃত্যু

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় জমি-জমার বিরোধের জের ধরে দস্তাদস্তির এক পর্যায়ে আশুতোষ (৪৫) নামের এক ব্যক্তি অসুস্থ হয়ে পড়ে গেলে তাকে উদ্ধার করে উল্লাপাড়া ২০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত আশুতোষ উপজেলার দূর্গানগর ইউনিয়নের রাংটিয়া গ্রামের লংকেশস্বর মাস্টারের ছেলে। দুপুরের দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
এলাকাবাসী ও উল্লাপাড়া মডেল থানা জানা যায়, প্রায় ৩০ বছর আগে আশুতোষের বোন লতা পার্শ্ববতী গ্রামের কালু মন্ডল নামের এক মুসলিমকে প্রেম করে বিয়ে করে। ধর্ম ত্যাগ করে বিয়ে করায় পরিবার তাকে মেনে নেয়নি। দীর্ঘ ৩০ বছর পর মেয়েকে কিছু সম্পত্তি দিতে চান বাবা লংকেশস্বর। বিষয়টি মেনে নিতে না পেরে আশুতোষ তার বাবাকে দু’দিন ধরে ঘরে আটকে রাখে।

এ খবর পেয়ে রোববার কালু ও তার স্বজনেরা বৃদ্ধ লংকেশস্বরকে উদ্ধার করতে গেলে উভয় পক্ষের মধ্যে মারিমারি ও দস্তাদস্তা হয়। এ সময় আশুতোষ অসুস্থ্য হয়ে পড়লে তাকে উদ্ধার করে উল্লাপাড়া ২০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।

এ ব্যাপারে কথা হলে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কউসিক আহমেদ জানান, বিষয়টি সত্য। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ