Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়ীতে দুর্ধর্ষ ডাকাতি, আটক ১

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল নগদ অর্থ, স্বর্ণালংকার ও মোবাইলসহ অন্তত ৮ লাখ টাকার মালামাল লুট করে। পরে স্থানীয় লোকজন ডাকাত সন্দেহে স্বপন নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে আনন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। রোববার সকাল ১১টার দিকে ক্ষতিগ্রস্তরা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। আটককৃত মো. স্বপন (১৯) ওই গ্রামের ছেলামত উল্ল্যার বাড়ীর হুক্কা মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ১০/১৫ জনের একদল ডাকাত আনন্দপুর গ্রামের আমিন উল্ল্যা মাস্টার বাড়ীতে প্রবেশ করে। এসময় তারা প্রবাসী হারুনের ঘরের গেইট ভেঙে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ ৫ লাখ টাকা, ১০ ভরি স্বর্ণ, ৪টি মোবাইল ও মূল্যবান জিনিসসহ প্রায় ৮লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে স্থানীয় মসজিদে ডাকাত আসার বিষয়টি ঘোষণা করলে স্থানীয়রা এসে ডাকাতদের ধাওয়া করে। এসময় পার্শ্ববর্তী বাড়ীর স্বপনকে সন্দেহ হলে স্থানীয়রা আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
সোনাইমুড়ী থানার ওসি হানিফুল ইসলাম জানান, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আটককৃত স্বপনকে জিজ্ঞাসাবাদ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ