Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দর সমাজ নির্মাণে যুবসমাজ অগ্রণী ভূমিকা পালন করে -ডিসি সুনামগঞ্জ

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সুনামগঞ্জ জেলা সমবায় সমিতির উদ্যোগে ‘সমবায়ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি’ এই স্লোগানকে সামনে রেখে ৪৭তম জাতীয় সমবায় দিবস উদযাপিত হয়েছে। দিবস উদযাপন উপলক্ষে গতকাল সকাল সাড়ে ৯টায় জেলা শিল্পকলা একাডেমি থেকে এক বর্ণাঢ্য র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমির হাছন রাজা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, অ্যাড. মাহবুবুল হাছন শাহীন, সমবায় কর্মকর্তা চন্দন দত্ত।

এদিকে সকাল ৯টায় সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে শিক্ষাউপকরণ বিতরণ করা হয়েছে। আনন্দের ফেরিওয়ালা সংগঠনের পক্ষ থেকে অটিস্টিক শিক্ষার্থীদের মধ্যে এসব শিক্ষা উপকরণ বিতরন করা হয়। অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, প্রধান শিক্ষক মিজানুর রহমান, যুব সংগঠক পলিন প্রমুখ। এ সময় বক্তারা বলেন, যুবসমাজ হচ্ছে জাতীর অহঙ্কার। একটি সুষ্ঠ, সুন্দর জাতি বির্নিমাণে যুবসমাজের বিকল্প নেই। এই রকম সমবায় সমিতি করার মধ্য দিয়ে তারা সমাজ থেকে মাদক, সন্ত্রাস, বখাটেপনা উৎখাত করতে পারে। তাহলেই যুবসমাজ এসবের দিকে ধাবিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ