Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহাজোটের প্রার্থী হিসেবে ঘোষণার দাবিতে সেনবাগে মানববন্ধন

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনে সেনবাগ উপজেলা জাতীয় পার্টির সভাপতি, সাবেক ছাত্রনেতা হাসান মঞ্জুরকে মহাজোটের প্রার্থী হিসেবে ঘোষনার দাবিতে মানববন্ধন করেছে উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন। গতকাল রোববার বিকেলে সেনবাগ পৌর শহরের দক্ষিন বাজার দলীয় কার্যালয়ের সামনে সেনবাগ-সোনাইমুড়ি সড়কের ওপর ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। বিকাল সোয়া ৪টা থেকে পৌনে ৫টা পর্যন্ত আধা ঘন্টা ওই মানববন্ধন কর্মসূচি চলে। এসময় রাস্তার দুই পাশ্বে অসংখ্য যানবাহন আটকা পড়ে। পরে মানববন্ধন কারীরা একটি মৌন মিছিল নিয়ে সেনবাগ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যলয়ে গিয়ে শেষ হয়।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন-উপজেলা জাতীয় পার্টির সিনিয়ির সহ-সভাপতি আবদুস কুদ্দুস, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম চৌধুরী সবুজ, পৌর জাতায় পার্টির সভাপতি মোঃ হারুন, সেক্রেটারী ফখর উদ্দিন ,উপজেলা জনসংহতি সদস্য সচিব জাহিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ